ঢাকাবুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৫
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার সস্ত্রীক করোনা আক্রান্ত।

লিটন পাঠান, সিলেট প্রতিনিধি
জুলাই ২৯, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

 

 

  • (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সহকারী পুলিশ সুপার সস্ত্রীক করোনা আক্রান্ত।

 

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সার্কেল কামরুল ইসলাম স্বস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার তাদেরকে সিলেট পুলিশ লাইন হাসপাতাল থেকে রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জগন্নাথপুর থানা ও সার্কেল কার্যালয় সূত্র জানায়, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার সার্কেল (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) চলতি বছরের এপ্রিল মাসে জগন্নাথপুর উপজেলায় সার্কেল কর্মকর্তা হিসেবে যোগদান করেন। পেশাগত দায়িত্ব পালনের জন্য তিনি জগন্নাথপুর উপজেলা সদরের বাড়ি জগন্নাথপুর এলাকায় সার্কেল কার্যালয়ে বসবাস করতেন গত ২১ জুলাই থেকে তিনি জ্বর সর্দি কাশি ও নানা সমস্যায় ভূগছিলেন।

প্রাথমিকভাবে চিকিৎসকের পরামর্শে ঔষধ সেবন করলেও অবস্থার উন্নতি না হলে তাকে সিলেট পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয় মঙ্গলবার রাতে তিনি ও তাঁর স্ত্রী সেলিনা মমতাজ এর করোনা পজিটিভ সনাক্ত হয়।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর ও শান্তিগঞ্জ সার্কেল) কামরুল ইসলাম ও তার স্ত্রী সেলিনা মমতাজ করোনা আক্রান্ত হয়েছেন।

সার্কেল স্যারের শারীরিক অবস্থা কিছুটা আশংকাজনক রয়েছে তাই উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা পুলিশলাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তাঁর আশু রোগমুক্তি কামনা করছি।

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সার্কেল কামরুল ইসলাম বলেন শারীরিকভাবে কিছুটা অসুস্থবোধ করায় চিকিৎসকদের পরামর্শে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হয়েছি। সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

 

  • নিউজরুম বিডি২৪