ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:২৫
আজকের সর্বশেষ সবখবর

ইভ্যালিতে বিনিয়োগ করতে যাচ্ছে যমুনা গ্রুপ।

তাসকিয়া তাবাস্সুম। (ডেস্ক ঢাকা)।
জুলাই ২৮, ২০২১ ১:২৭ পূর্বাহ্ণ
পঠিত: 72 বার
Link Copied!

 

ইভ্যালিতে বিনিয়োগ করতে যাচ্ছে যমুনা গ্রুপ।

 

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে বিনিয়োগ করতে যাচ্ছে যমুনা গ্রুপ।

যমুনা গ্রুপ বর্তমানে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ হিসাবে পরিচিত।

ADVERTISEMENT

আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়, ইভ্যালিতে বিনিয়োগ করতে যাচ্ছে গ্রুপ যমুনা গ্রুপ।প্রাথমিকভাবে যমুনা গ্রুপ বিনিয়োগ করবে ২০০ কোটি টাকা এবং পর্যায়ক্রমে ১ হাজার কোটি টাকা পর্যন্ত বিনিয়োগ করবে।

যমুনা গ্রুপের পক্ষ থেকেও এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এই বিনিয়োগকে স্বাগত জানিয়ে ইভ্যালি এর প্রতিষ্ঠাতা ও প্রধান নিবার্হী রাসেল বলেন, একটি দেশীয় প্রতিষ্ঠানে বিনিয়োগকারী হিসেবে আরেকটি দেশীয় প্রতিষ্ঠান কে পেয়ে আমরা খুবই আনন্দিত।

ADVERTISEMENT

গ্রাহকদের পুরোনো অর্ডার ডেলিভারি নিয়ে মোহাম্মদ রাসেল বলেন, ‘পুরোনো অর্ডার যেগুলো পেন্ডিং, সেগুলোর ডেলিভারির ব্যাপারে আমরা সর্বোচ্চ প্রায়োরিটি দিচ্ছি। প্রয়োজনে আমরা আরও বিনিয়োগের ব্যবস্থা করব।’

 

ইভ্যালিতে বিনিয়োগ বিষয়ে যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশের উন্নয়নে আমরা দেখছি, স্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলো দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

 

ADVERTISEMENT

যেমন যুক্তরাষ্ট্রের ক্ষেত্রে অ্যামাজন, চীনের ক্ষেত্রে আলিবাবা। তেমনি বাংলাদেশে ইতোমধ্যে নিজের একটি অবস্থান তৈরি করেছে দেশীয় ই-কমার্স ইভ্যালি। শুধু দেশের সাধারণ মানুষের স্বপ্নপূরণে কাজ করে যাচ্ছে তারা।’

 

যমুনা গ্রুপ দীর্ঘ ৫০ বছর ধরে দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করছে উল্লেখ করে শামীম ইসলাম আরও বলেন,  এখন থেকে ইভ্যালি এবং যমুনা গ্রুপ সেই স্বপ্নপূরণে একে অপরের অংশীদার হলো।

ইভ্যালি ও যমুনা গ্রুপের এই অংশীদারত্বকে স্বাগত জানিয়ে যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক মনিকা ইসলাম বলেন, ‘দেশের বাজারে মানসম্পন্ন পণ্য ও সেবা নিয়ে যমুনা গ্রুপ ব্যবসা করে আসছে।

বাংলাদেশে সব থেকে বড় অফলাইন মার্কেটপ্লেস যমুনা ফিউচার পার্ক। আর এখন সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস গড়ে তোলার জন্য ইভ্যালির সঙ্গে থাকবে যমুনা।

 

নিউজরুম বিডি২৪। 

 

ADVERTISEMENT

x