নিখোঁজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার। – News Room bd24
ঢাকারবিবার , ২৫ জুলাই ২০২১

নিখোঁজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার।

লিটন পাঠান, সিলেট প্রতিনিধি
জুলাই ২৫, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

 

  • মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার।

 

হবিগঞ্জের মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর তাহমিনা আক্তার লিজা নামে এক শিশুর মরদেহ জঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ।রোববার (২৫ জুলাই) বিকালে উপজেলার আইলাবই গ্রামের জঙ্গলমোড়া এলাকা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত তাহমিনা আক্তার লিজা উপজেলার বহরা ইউপি সদস্য দলগাও গ্রামের সাগর আলীর মেয়ে। বাবার সঙ্গে মায়ের বিবাহ বিচ্ছেদের পর লিজা মাকে নিয়ে ৩ বছর ধরে আইলাবই গ্রামে নানা বাড়িতে বসবাস করতো।

নিহত লিজার মা সেলিনার অভিযোগ, তার ২য় স্বামী মনসুর আলী লিজার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মনসুর আলী একই গ্রামের রস্তুম আলীর ছেলে ৩ মাস আগে মনসুর আলীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে।

পুলিশ জানান, ঈদের দিন সকালে দোকান থেকে সেমাই কিনতে গিয়ে নিখোঁজ ছিল লিজা। পরদিন তাকে না পেয়ে তার মা মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করে। কাসিমনগর ফাঁড়ির এসআই দেবাশিষ তালুকদার লিজার অনুসন্ধানে খোঁজখবর নেন। কিন্তু লিজার কোন সন্ধান পাওয়া যায়নি।

রোববার দুপুরে আইলাবই গ্রামের এক মহিলা জঙ্গলে লাকড়ির সংগ্রহ করতে গিয়ে একটি মরদেহ দেখতে পায়। পরে লিজার মা মরদেহটি লিজার মরদেহ হিসেবে শনাক্ত করেন।

মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, এটি একটি হত্যাকাণ্ড। কারা কি উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার রহস্য উন্মোচনের জন্য বিভিন্ন দিক মাথায় রেখে তদন্ত করছে পুলিশ।শীঘ্রই প্রকৃত আসামিকে পুলিশের হেফাজতে আনা হবে।

 

  • নিউজরুম বিডি২৪

 

 

   
%d bloggers like this: