ঢাকাবুধবার, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৩
আজকের সর্বশেষ সবখবর

স্বামী গ্রেফতারের পর মুখ খুললেন শিল্পা শেঠী।  

তাসকিয়া তাবাস্সুম। (ডেস্ক ঢাকা)
জুলাই ২৪, ২০২১ ৩:৫৮ অপরাহ্ণ
পঠিত: 63 বার
Link Copied!

 

পর্নোগ্রাফির অভিযোগে স্বামী কুন্দার গ্রেফতারের পর অবশেষে মুখ খুললেন শিল্পা শেঠী।

স্বামী রাজ কুন্দার গ্রেফতারের পর থেকেই পুলিশের নজর বন্দীতে শিল্পা শেঠী । অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, রাজের পাশাপাশি শিল্পাও এই ব্যবসার সঙ্গে যুক্ত কিনা। তবে, মুম্বাই পুলিশ মারফত এখনও অবধি এই কাজের সঙ্গে শিল্পার কোন যোগ পাওয়া যায়নি।

ADVERTISEMENT

গত ১৯ জুলাই রাতে “পর্নোগ্রাফি ভিডিও তৈরি ও প্রকাশের অভিযোগে ” রাজ কুন্দাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। পর্নোগ্রাফি ভিডিও তৈরি এবং সেগুলো অ্যাপসের মাধ্যমে প্রকাশের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে। সুনির্দিষ্ট প্রমাণের ভিত্তিতেই ইন্ডাস্ট্রিয়ালিস্ট রাজকুন্দাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ এ তথ্য জানা যায়।কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানায় রয়েছে।

 

 

শিল্পা শেঠি ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। বলিউডে ‘লাভিং কাপল’ হিসেবেই পরিচিত এই দম্পতি। শিল্পা নিয়মিত সোশ্যাল মিডিয়ায় তাদের দাম্পত্যের আনন্দঘন মুহুর্ত গুলো শেয়ার করে থাকেন। পর্নোগ্রাফি কেলেঙ্কারিতে স্বামীর গ্রেফতারের পর থেকে নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে একেবারে গুটিয়ে রেখেছেন এই তারকা। কোথাও কোন রকম মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। তবে, এতদিন চুপ থাকলেও অবশেষে নীরবতা ভাঙলেন তিনি।

নিজের ইন্সট্রাগ্রাম স্টোরিতে একটি বই এর পৃষ্ঠার ছবি শেয়ার করেন শিল্পা শেঠী। যেখানে কার্টুনিস্ট মার্কিন লেখক জেমস থার্বারের লেখা কিছু লাইন দেখা যাচ্ছে। বইয়ের পাতার লেখাগুলোর অনুবাদ , ‘রেগে নিয়ে পিছনে ফিরে দেখো না বা ভয় পেয়ে সামনেও না, বরং সচেতন হয়ে নিজের চারপাশ দেখ। যারা আমাদের আঘাত দিয়েছে তাঁদের দিকে আমরা রেগে গিয়ে ফিরে তাকাই, যে পরাজয় আমরা অনুভব করেছি, যে দুর্ভাগ্য আমরা সয়েছি’।

ADVERTISEMENT

সেখানে আরও লেখা ছিল, ‘ আমরা ভয় পেয়ে সামনে তাকাই যে হয়তো আমাদের কাজ চলে যাবে, কোন রোগ হবে বা প্রিয়জনের মৃত্যু হবে। কি হতে পারে বা কি হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা না করে বরং কি হচ্ছে তা নিয়েই ভাবা উচিত। একটা দীর্ঘ নিশ্বাস নেই, আমি ভাগ্যবান যে আমি বেঁচে আছি।”

 

অভিনেত্রীর ইনস্ট্রাগ্রাম পোস্টটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ধারণা করা হচ্ছে স্বামীর এধরনের কর্মকাণ্ডে চাপের মুখে নিজের অবস্থান স্পষ্ট করার জন্যই এই পোস্ট দিয়েছেন তিনি। স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তারের পর থেকে সব ধরনের শুটিং বন্ধ রেখেছেন শিল্পা শেঠী। এছাড়াও ডান্স রিয়েলিটি শো’র বিচারকের পদ থেকেও সরে আসছেন বলেও গুঞ্জন উঠেছে। তবে এখন পর্যন্ত মুম্বাই পুলিশ পর্নোগ্রাফির ভিডিও তৈরীর সাথে শিল্পা শেঠীর সম্পৃক্ততার কোনো প্রমাণ পায়নি।

 

নিউজরুম বিডি২৪

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x