ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:৪০
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-৩ আসনের উপ-নির্বাচন পেছানোর কোন সুযোগ নেই।

লিটন পাঠান, সিলেট প্রতিনিধি ।
জুলাই ২৪, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
পঠিত: 83 বার
Link Copied!

 

 

সিলেট-৩ আসনের উপ-নির্বাচন পেছানোর সুযোগ নেই।

 

সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে সিলেট-৩ (দক্ষিণ সুরমা ফেন্সুগঞ্জ ও বালঅগঞ্জ) আসনের উপ-নির্বাচন পেছানোর সুযোগ নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

ADVERTISEMENT

তিনি বলেছেন- আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য উপ নির্বাচনের সকল কার্যক্রম লকডাউন আওতা বহির্ভূত থাকবে আজ শনিবার (২৪ জুলাই) সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেট-৩ আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় এসব কথা বলেন সিইসি।

ADVERTISEMENT

এ সময় তিনি বলেন- স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ভোটগ্রহণ নিশ্চিতে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। এছাড়া সিলেট-৩ আসনে ইভিএমে ভোটগ্রহণ হবে এবং যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণের জন্য সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সিইসি কেএম নুরুল হুদা।

এদিকে, মহামারি করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতিতে সবাইকে মাস্ক ব্যবহার ও নিরাপদ দূরত্ব মেনে ভোট কেন্দ্রে আসার আহ্বান জানান সিইসি।

ADVERTISEMENT

আইনশৃঙ্খলা বিষয়ক সভায় উপস্থিত ছিলেন- নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.), সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম’সহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.) বলেন- সাংবিধানিক দায়িত্ব পালন করতে সবকিছুই করছে কমিশন এতে কারও কোনো সংশয়ের অবকাশ নেই।

 

নিউজরুম বিডি২৪। 

 

ADVERTISEMENT

x