নামসর্বস্ব সংগঠনের পোস্টারে ছেয়ে গেছে ফেসবুক। – Newsroom bd24.
ঢাকাশুক্রবার , ২৩ জুলাই ২০২১

নামসর্বস্ব সংগঠনের পোস্টারে ছেয়ে গেছে ফেসবুক।

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
জুলাই ২৩, ২০২১ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

 

নামসর্বস্ব সংগঠনের পোস্টারে ছেয়ে গেছে ফেসবুক।

 

আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত না থাকার সত্বেও তাদের নামের শেষে আওয়ামী লীগে নাম যোগ করে পোস্টার বানিয়ে নেতাকর্মীর নিয়োগ বিজ্ঞাপন দিচ্ছে একটি সংগঠন ।

বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামে এই সংগঠনের পোস্টারে ছেয়ে গেছে ফেইসবুক। নামসর্বস্ব এই সংগঠনটিকে জেলা-উপজেলা বিদেশি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেয়া হবে বলে বিজ্ঞাপন দেয়া হচ্ছে।

পোস্টারে দেখা যায় এই সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক এর নাম এম মাহবুব মনির। সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম ইমনের নাম্বার দিয়ে তাতে প্রত্যাশীদের যোগাযোগ করতে বলা হয়েছে।

সাইফুল ইসলাম ইমন বলেন বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ এখনও আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে অনুমোদন পায়নি তবে দু-তিন বছর যাবত তারা চেষ্টা করছে এবং ফেসবুকে প্রচার চালিয়ে যাচ্ছে।

তিনি আরও  জানায় তারা চায় আওয়ামী লীগের অন্য সহযোগী সংগঠনের মতই কাজ করবে। সংগঠনের গঠনতন্ত্র সম্পর্কে জানতে চাইলে জানায়, এখন পর্যন্ত তাদের কোন গঠনতন্ত্র তৈরি হয়নি তৈরি হলেই তারা সারাদেশে প্রচার কার্যক্রম শুরু করবে। এবং আমাদের উদ্দেশ্য হলো যারা চাকরি করেন তাদেরকে নিয়েই এই সংগঠনের কাজ করা।

তবে এই ধরনের নামসর্বস্ব সংগঠনের সাথে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা।

 

নিউজরুম বিডি২৪।