ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৭
আজকের সর্বশেষ সবখবর

আনভীরকে অব্যাহতি দিয়ে আদালতে পুলিশের প্রতিবেদন।

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
জুলাই ২৩, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ
পঠিত: 88 বার
Link Copied!

 

মুনিয়াকে আত্মহত্যা প্ররোচনা মামলায় আনভীরকে অব্যাহতি দিয়ে আদালতে পুলিশের প্রতিবেদন।

 

মোসারাত জাহান মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনা মামলায় অভিযুক্ত বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কে অব্যাহত দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করেছে পুলিশ।

গত ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন। ওই মামলার আসামি করা হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে।

মোসারাত জাহান মুনিয়ার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার উজিরদিঘিরপাড় এলাকায়। বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের কনিষ্ঠ কন্যা মুনিয়া। গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাটে একা বসবাস করতো সে। সেই ফ্ল্যাট থেকেই গত ২৬ এপ্রিল তার ঝুলন্ত লাশ উদ্ধার করে গুলশান থানার কর্তব্যরত পুলিশ।

মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনার দায়ে অভিযুক্ত হন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনভীর। এদিকে ২২ জুলাই বৃহস্পতিবার আনভীরকে অব্যাহতি দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

মুনিয়া আত্মহত্যা প্ররোচনার মামলার চূড়ান্ত প্রতিবেদন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে জমা দেওয়া হয়েছে বলে জানান তিনি । আগামী ২৯ জুলাই প্রতিবেদনের শুনানির দিন ধার্য করেছেন আদালত।

 

নিউজরুম বিডি ২৪