কোরবানির মাংস নিয়ে বিবাদে আত্মহত্যার চেষ্টা। – Newsroom bd24.
ঢাকাবৃহস্পতিবার , ২২ জুলাই ২০২১

কোরবানির মাংস নিয়ে বিবাদে আত্মহত্যার চেষ্টা।

তাসকিয়া তাবাস্সুম। (নিজস্ব প্রতিবেদক)
জুলাই ২২, ২০২১ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 

কোরবানির মাংস নিয়ে বিবাদ, তিন সন্তানকে নিয়ে মায়ের বিষপান।

 

গতকাল বুধবার রাতে স্বামী ইয়ার মোহাম্মদ এবং তাঁর স্ত্রী মুর্শিদা আক্তার (২৮) রাতের খাবারের পর তাদের মাঝে কুরবানীর পশুর মাংস নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে স্বামী ইয়ার ঘর থেকে বের হয়ে যান। এ ঘটনার পর স্ত্রী মুর্শিদা ঘরের দরজা বন্ধ করে তার তিন সন্তান কে নিয়ে বিষ পান করেন।

বাচ্চাদের কান্নাকাটির আওয়াজ পেয়ে প্রতিবেশীরা ঘটনাস্থলে আসে কিন্তু ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দেখা যায় মুর্শিদা তার বাচ্চাদের নিয়ে বিষ পান করেছে।গতকাল বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে কক্সবাজারের মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহীর পাড়া এলাকায়।

ঘটনার পর দ্রুত মুর্শিদা ও তার বাচ্চাদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু মাইনুর বেগম মারা যায়।
মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল জানান, তিন সন্তানের মধ্যে ছোট মেয়ে শিশু মাইনুর বেগমকে হাসপাতালে আনার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। শিশুর বয়স ছিল ১৪ মাস। বাকিদের মধ্যে মুর্শিদার অবস্থা আশঙ্কাজনক। এক ছেলে ও এক মেয়ে চিকিৎসাধীন রয়েছে।

এলাকাবাসী ও ইয়ার মোহাম্মদের পরিবার সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ইয়ার মোহাম্মদের বাড়িতে তাঁর বোনের শ্বশুরবাড়ি থেকে কোরবানির মাংস পাঠায়। একই সময়ে নিজের শ্বশুরবাড়ি থেকেও কোরবানির পশুর মাংস আসে।

রাতের খাবার খাওয়ার সময় শ্বশুরবাড়ি ও বোনের বাড়ি থেকে আনা কোরবানির মাংস খাওয়া নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে অভিমান করে ঘর থেকে বের হয়ে যান ইয়ার মোহাম্মদ।

 

নিউজরুম বিডি ২৪