ঢাকাবুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩২
আজকের সর্বশেষ সবখবর

শীর্ষ সন্ত্রাসী পিস্তল গোলজার আটক।

জান্নতুল ফেরদৌস (চট্টগ্রাম প্রতিনিধি।)
জুলাই ২০, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
পঠিত: 132 বার
Link Copied!

 

চট্টগ্রামে ১৬ টি মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী পিস্তল গোলজার গ্রেপ্তার।

 

চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী এবং ১৬ টি মামলার আসামী গোলজার আলম প্রকাশ ওরফে পিস্তল গোলজার (৩৯) সোমবার ১৯ জুলাই রাতে পুলিশের হাতে গ্রেফতার হয়। তাকে অস্ত্র-গুলি ও মাদকসহ ডবলমুরিং থানাধীন দাইয়াপাড়া থেকে গ্রেফতার করে পুলিশ।
তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, ছিনতাই, চাঁদাবাজি, হত্যাপ্রচেষ্টাসহ প্রায় ১৬ টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন নিউজরুম বিডি২৪ এর সাংবাদিককে বলেন,

চট্টগ্রামে তালিকাভুক্ত এক নম্বর শীর্ষ সন্ত্রাসী গোলজার। চুরি, ছিনতাই, হত্যাচেষ্টা, মাদকসহ প্রায় ১৬ টি মামলা রয়েছে তার বিরুদ্ধে বিভিন্ন থানায়। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য সে সবসময় পিস্তল এবং হাতুড়ি সঙ্গে রাখতো। ভিক্ষুক থেকে শুরু করে রিকশাচালক, দোকানদার,ব্যবসায়ী সকলের কাছ থেকে জোরপূর্বক চাঁদা গ্রহণ করতো এই শীর্ষ সন্ত্রাসী। কেউ তার বিরুদ্ধে যেতে চাইলে তাকে হত্যার হুমকি দিত।

বিভিন্ন সময়ে তাকে গ্রেফতারের চেষ্টা করলেও সক্ষম হয়নি পুলিশ। সোমবার ১৯ জুলাই পুলিশের একটি চৌকস টিম তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় সে পুলিশদের উপর হামলা চালায় যার ফলে একজন পুলিশ কর্মকর্তা আহত হন।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী পাইপগান, এক রাউন্ড গুলি ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আসামি পিস্তল গোলজার চট্টগ্রাম শহরে একটি আতঙ্কের নাম। তার অত্যাচারে এলাকাবাসী অত্যন্ত ক্ষুব্ধ। চাঁদাবাজি এবং মাদক ব্যবসাই তার আয়ের প্রধান উৎস। তার গ্রেপ্তার হওয়া তে এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন। তবে এর আগে ৪ বার তাকে গ্রেফতার করে পুলিশ কিন্তু সে প্রতিবারেরই সে জামিনে বেরিয়ে আসে।

 

নিউজরুম বিডি ২৪