ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:১০
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত ।

জান্নাতুল ফেরদৌস(চট্টগ্রাম প্রতিনিধি)
জুলাই ২০, ২০২১ ১:১৯ পূর্বাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

 

 

  • ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে একজন গরু ব্যবসায়ী নিহত হন। সোমবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত নুরুল ইসলাম (৪৫) পেশায় একজন গরু ব্যবসায়ী ছিলেন। তিনি চট্টগ্রাম নগরের ডাবলমুরিং থানার ঈদগা এলাকার বাসিন্দা।

ADVERTISEMENT

দুর্ঘটনার পর সীতাকুন্ড ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তার লাশ উদ্ধার করেন।পরে বার আউলিয়া হাইওয়ে থানা–পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে। নিহতের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু খবর পেয়ে এসে তার লাশ সনাক্ত করেন।

ADVERTISEMENT

বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমীন সাংবাদিকদের জানান,
নিহত ব্যবসায়ী নুরুল ইসলাম চট্টগ্রাম নগর থেকে কুমিল্লার উদ্দেশ্যে তার ব্যক্তিগত গাড়িতে রওনা করেন সোমবার সকালে। তিনি কুমিল্লায় গরু কিনতে যাচ্ছিলেন।

ADVERTISEMENT

তার গাড়িটি সীতাকুণ্ডের সোনালী কটন মিল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে যায়। বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারাতে পারে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। নুরুল ইসলাম তার গাড়িতে একাই ছিলেন।

 

এসআই রুহুল আমিন আরও বলেন, নিহতের পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কটি অত্যন্ত দুর্ঘটনা প্রবণ হওয়ায় প্রায়শ এই ধরনের ঘটনা ঘটে। তাই সকলকে সাবধানতা অবলম্বন করতে নির্দেশ দেন তিনি।

 

  • নিউজরুম বিডি ২৪

 

 

ADVERTISEMENT

x