ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ৩:১২
আজকের সর্বশেষ সবখবর

অনির্বাণ আগামীর – ঈদ উপহার বিতরণ।

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
জুলাই ২০, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ
পঠিত: 134 বার
Link Copied!

 

অনির্বাণ আগামীর ঈদ উপহার বিতরণ।

 

গতকাল ১৯ জুলাই (মঙ্গলবার) অনির্বাণ আগামীর পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ডের পরিচ্ছন্নতা কর্মী ও মশক নিধন কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী (চাল,ডাল,তেল,চিনি,সেমাই) বিতরণ করেন।

ADVERTISEMENT

এ সময় উপস্থিত ছিলেন অনির্বাণ আগামীর চেয়ারম্যান শামিম উদ দোজা আরিফ।

 

শিক্ষা সফর।

 

উল্লেখ্য, অনির্বাণ আগামী একটি সমাজ সেবামূলক সংগঠন। সংগঠনটি ঝরেপড়া শিক্ষার্থীদের পুনরায় স্কুলমুখী করার পাশাপাশি সমাজিক উন্নয়নে বিভিন্ন কার্যক্রম করে আসছে।

ADVERTISEMENT

স্কুলের বাচ্চাদের পড়াশোনার মনোযোগ দিতে শিক্ষাসফর, বনভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। অনির্বাণ আগামী, করোনা মহামারীর শুরু থেকেই বিভিন্ন সময়ে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে।

 

বন্যার্তদের শুকনো খাবার বিতরণ।

 

শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ বন্যার্তদের মাঝে ঔষুধ, শুকনো খাবার, রান্না করা খাবার, দুর্যোগের এই সময়ে মাস্ক পিপিই। সহ পুরো রোজার মাস জুড়ে ইফতারি এবং খাবার ও ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটি।

 

বন্যার্তদের খাবার বিতরণ

ADVERTISEMENT

কোন প্রকার সরকারি অনুদান ছাড়াই ব্যক্তি উদ্যোগে পরিচালিত এই সংগঠনের চেয়ারম্যান শামিম উদ দোজা আরিফ বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই এ কার্যক্রম পরিচালিত করে আসছি, জানিনা কতদিন পারবো তবে শেষ পর্যন্ত চেষ্টা করবো সমাজের নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের পাশে থাকার জন্য।

 

শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ।

 

তিনি মনে করেন সমাজের উচ্চবিত্ত শ্রেণীরা নিজ দায়বদ্ধতা থেকে একটু এগিয়ে আসলেই আমূল পরিবর্তন হবে এই সমাজের।  স্বপ্ন দেখেন, একটি ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত পৃথিবীর।

শামিম উদ দোজা আরিফ।

 

 

নিউজরুম বিডি২৪।

 

ADVERTISEMENT

x