ঢাকাবুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৪
আজকের সর্বশেষ সবখবর

মতলব পৌর এলাকায় উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত।  

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
জুলাই ১৯, ২০২১ ৯:২৪ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

 

মতলব পৌর এলাকায় উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত।

চাঁদপুর জেলার মতলব পৌরসভাস্থ ৬নং ওয়ার্ডের ঢাকিরগাঁও বালুর মাঠে কোরবানির পশুর হাঁট ও পৌর এলাকার বিভিন্ন স্থানে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে মোবাইল কোট পরিচালনা করে ৮টি মামলায় ১৬শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

আজ ১৯জুলাই রোজ সোমবার বিকালে কোরবানির পশুর হাঁট ও পৌর এলাকার বিভিন্ন স্থানে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদন্ড প্রদান করেন।

মোবাইল কোটের ভিত্তিতে জানা যায় যে, ঢাকিরগাঁও বালুর মাঠে কোরবানির পশুর হাঁট ও পৌর এলাকার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। পশুর হাঁটে ক্রেতা ও বিক্রেতাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা গেছে ।

 

 

এ সময় স্বাস্থ্যবিধি নির্দেশনা মোতাবেক পশুর হাট পরিচালনা করার জন্য দায়িত্বরত ইজারাদারগণকে কঠোর নির্দেশ প্রদান করা হয়। হাঁটের পরিবেশ ও বিভিন্ন স্থানে ভাইরাস প্রতিরোধক মাস্ক ব্যবহার না করায় ৮টি মামলায় ৮জনকে মোট ১৬শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এসময় অভিযানে অংশ নেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, সার্বিক সহযোগিতায় ছিলেন মতলব দক্ষিণ থানার এসআই হাবিবুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।

সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বলেন, করোনার অতিমারি প্রতিরোধে জনসাধারণকে স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে উদ্বুদ্ধ করা হয়। এখনও যারা সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করেছেন তাদের অর্থদন্ড প্রদান করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধকল্পে উপজেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোট পরিচালনা অব্যাহত থাকবে।

 

নিউজরুম বিডি২৪।