ঢাকাবুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪০
আজকের সর্বশেষ সবখবর

মতলবে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করলো ভ্রাম্যমাণ আদালত।

চয়ন ঘোষ, (চাঁদপুর প্রতিনিধি)
জুলাই ১৯, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ
পঠিত: 156 বার
Link Copied!

 

মতলবে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করল ভ্রাম্যমাণ আদালত।

 

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলাস্থ নারায়নপুর ও দশপাড়া এলাকায় কোরবানির পশুর হাঁটে স্বাস্থ্যবিধি না মানার কারনে ৫ জন কে সর্বমোট ১ হাজার ১শ টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

আজ ১৮জুলাই রোজ রবিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোরবানির পশুর হাঁটে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদন্ড প্রদান করেন।

মোবাইল কোর্ট কর্তৃক জানা যায় , উপজেলার নারায়নপুর ও দশপাড়া এলাকায় কোরবানির পশুর হাঁটের সার্বিক অবস্থা বেশ ভালো ছিলো। পশুর হাটে কিছু লোক ভাইরাস প্রতিরোধক মাস্ক ব্যবহার না করায় ৫টি মামলায় ৫জনকে মোট ১ হাজার ১শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

 

এসময় অভিযানে অংশ নেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, সার্বিক সহযোগিতায় ছিলেন মতলব দক্ষিণ থানার পুলিশ সদস্যগণ।

সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেটু কুমার বড়ুয়া বলেন, পবিত্র ঈদ-উল-আযহা অতি সন্নিকটে, তাই প্রাণঘাতী করোনা প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে হবে। যারা এখনও স্বাস্থ্যবিধি অমান্য করেছেন তাদের অর্থদন্ড প্রদান করা হয়েছে। করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের এমন কঠোর অবস্থান অব্যাহত থাকবে এবং নিয়মিতভাবে মোবাইল কোর্ট পরিচালিত হবে।

 

  • নিউজরুম বিডি২৪।