সিলেট নগরে যানজট নিরসনে ট্রাফিকের ৫ টিম গঠন। – News Room bd24
ঢাকারবিবার , ১৮ জুলাই ২০২১

সিলেট নগরে যানজট নিরসনে ট্রাফিকের ৫ টিম গঠন।

লিটন পাঠান, সিলেট প্রতিনিধি
জুলাই ১৮, ২০২১ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 

 

  • সিলেট নগরে যানজট নিরসনে ট্রাফিকের ৫ টিম গঠন।সিলেটে করোনাভাইরাসের উর্ধ্বমূখী সংক্রমণ ও মৃত্যুর মধ্যে মাকের্ট-শপিংমলগুলোকে মানুষের ভিড় বেড়েই চলেছে। একই সাথে ভিড় বাড়ছে পশুরহাটগুলোতে আর এসব ভিড়ে নগরজুড়ে সৃষ্টি হচ্ছে যানজটের। সেই যানজট সামাল দিতে হিমশিম খাচ্ছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। এজন্য নগরের বিভিন্ন সড়ককে পাঁচটি ভাগে ভাগ করে পাঁচটি টিম গঠন করা হয়েছে

 

 

এসব টিম সড়কে যানজট নিয়ন্ত্রণে কাজ করবে বলে জানিয়েছে সিলেট মেট্রো পলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

রোববার (১৮ জুলাই) দুপুরে এসএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদের সভাপতিত্বে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা শেষে এসব তথ্য জানানো হয়।

 

  • পাঁচ ভাগে ভাগ করা সড়কগুলো হলো- সুরমা পয়েন্ট-মধুবন পয়েন্ট-জিন্দাবাজার-চৌহাট্টা-আম্বরখানা পয়েন্ট, মেন্দিবাগ-সোবহানীঘাট-নাইওরপুল-কুমাড়পাড়া-নয়াসড়ক-জেলরোড, সুরমা পয়েন্ট থেকে তালতলা-জিতুমিয়া পয়েন্ট-লামা বাজার-রিকাবীবাজার-ওসমানী মেডিকেল-নবাব রোড, রোজ ভিউ পয়েন্ট থেকে শিবগঞ্জ-নাইওরপুল-মিরাবাজার-টিলাগড়-ইসলামপুর বাজার এবং আম্বরখানা থেকে সুবিদবাজার-পাঠানটুলা-মদিনামার্কেট-কুমাড়গাঁও পর্যন্ত এসব সড়কে প্রতিবন্ধকতা দূর করতে নিয়মিত ট্রাফিক পুলিশের পাশাপাশি আলাদা টিম কাজ করবে এবং প্রতি টিমে একজন সার্জেন্ট এবং একজন কনস্টেবল কাজ করবেন।

 

এ তথ্য জানিয়েছেন,  সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের।

 

সড়কের শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক সংশ্লিষ্ট যে কোন বিষয়ে ০১৯৬৬-৬০৬৬৩৬ নম্বরে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য নগরবাসীর প্রতিও আহ্বান জানান পুলিশের এ কর্মকর্তা,সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) আশিদুর রহমান প্রমুখ।

 

 

  • নিউজরুম বিডি ২৪

 

 

   
%d bloggers like this: