কার্যালয় বন্ধ, পণ্য বিক্রয়ের বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে ইভ্যালি।   – News Room bd24
ঢাকাশনিবার , ১৭ জুলাই ২০২১

কার্যালয় বন্ধ, পণ্য বিক্রয়ের বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে ইভ্যালি।  

মামুন অর রশিদ (ডেস্ক ঢাকা)
জুলাই ১৭, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

কার্যালয় বন্ধ,  পণ্য বিক্রয়ের বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে ইভ্যালি।

 

গত কয়েকদিন যাবত , ইভ্যালির প্রধান কার্যালয় বন্ধ রয়েছে। লকডাউন শিথিল হলেও অন্যান্য অফিস খুললেও খুলেনি ইভ্যালির কার্যালয়। কার্যালয়ের প্রধান ফটকে স্বাক্ষরবিহীন ১ টি নোটিশ ঝুলছে যাতে লেখা। লকডাউন এর কারণে অফিস বন্ধ। তাদের হটলাইন নাম্বারে ফোন করলেও ফোন রিসিভ করছে না কেউ।

প্রতিদিন ই ভুক্তভোগীরা ভিড় করছে কার্যালয়ের সামনে। তাদের সবার একই কথা তারা পণ্য অর্ডারের দীর্ঘদিন পরেও তাদের অর্ডারকৃত পণ্য হাতে পায়নি। তারা ইভ্যালির সাথে যোগাযোগ করার চেষ্টা করছে কিন্তু কোন ভাবে যোগাযোগ করতে পারছে না তাদের পেইজে টেক্সট করলে অটো রিপ্লাই আসে। আপনার পন্য ডেলিভারির জন্য প্রক্রিয়াধীন আছে।

শুক্রবার বিকেলে ইভ্যালি র কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা এক ক্রেতা শামীম জানায়, সে ৭ মাস হলো পণ্য অর্ডার করেছে, ১ মাস পরে পণ্য ডেলিভারির কথা ছিল, ৬ মাস যাবৎ তার কাছে একই মেসেজ আসছে।

 

 

এদিকে ইভ্যালির সাথে একে একে সম্পর্ক বিচ্ছিন্ন করছে বিভিন্ন সরবরাহকারী প্রতিষ্ঠান। তারা তাদের গ্রাহকদের ক্ষুদেবার্তায় জানিয়ে দিচ্ছে তারা আর ইভ্যালির অর্ডারকৃত পণ্য সরবরাহ করবে না। কারণ হিসেবে উল্লেখ করেছে ইভ্যালির কাছ থেকে তারা পণ্যের দাম পাচ্ছে না।

এরইমধ্যে ইভ্যালি নিয়ে তদন্ত চালিয়েছে বাংলাদেশ ব্যাংক তাদের তদন্ত প্রতিবেদনে বলা হয়, ইভ্যালির সম্পদের তুলনায় দেনা ৬ গুণ। তাই তারা এই টাকা আদৌ পরিশোধ করতে পারবে কিনা এই নিয়ে সংশয় প্রকাশ করেছে ।

এদিকে ইভ্যালি সহ ১৪ টি ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে সিআইডি। প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করছে। ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকার ব্যাংক হিসাব জব্দের সুপারিশ করেছে বাংলাদেশ ব্যাংকের প্রতি।

 

নিউজরুম বিডি২৪। 

 

   
%d bloggers like this: