ঢাকাশুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:০০
আজকের সর্বশেষ সবখবর

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ফাইনালে পান্তা ভাত ও আলু ভর্তা বানিয়ে বিচারকদের তাক লাগালেন বাংলাদেশি কিশোয়ার।

তাসকিয়া তাবাস্সুম। (নিজস্ব প্রতিবেদক)
জুলাই ১২, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ফাইনালে পান্তা ভাত ও আলু ভর্তা বানিয়ে বিচারকদের তাক লাগালেন বাংলাদেশি কিশোয়ার।

 

রন্ধনশিল্পীদের নিয়ে ইন্টারন্যাশনাল রিয়েলিটি শো মাস্টারশেফ অস্ট্রেলিয়ার চূড়ান্ত পর্বে বিচারকদের জন্য কিশোয়ার তৈরি করেন পান্তা ভাত ও আলুভর্তা। সাথে ছিলো সার্ডিন মাছ ভাজা এবং সালাদ।

বিচারকদের উদ্দেশ্যে খাবার পরিবেশনের সময় কিশোয়ার বলেন, এই খাবার আপনারা রেস্টুরেন্টের মেনুতে পাবেন না, কারণ এটি দুর্লভ খাবার। মাস্টার শেফ এর আসরে এই খাবার তৈরি করতে পারা আমার জন্য গর্বের। উল্লেখ্য কিশোয়ার অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণ করলেও তাঁর পরিবার বাঙালি। ছোটবেলা থেকেই মা এবং পরিবারের বয়জেষ্ঠ্যদের কাছে শিখেছেন বাঙালি রন্ধনের যত কলাকৌশল।৩৫ বছর বয়সী কিশোয়ার, পেশায় একজন প্রজেক্ট ডেভলপার হলেও সময় পেলেই তাঁর সন্তানদের জন্য তৈরি করেন বাঙালি সব মজার খাবার। তাঁর এই শখটি আজ তাকে মাস্টার শেফ এর চূড়ান্ত পর্বে এনেছে বলে তিনি মনে করেন।

 

 

চূড়ান্ত পর্বে তাঁর তৈরি পান্তা ভাত আর আলু ভর্তা মন জয় করে নেয় বিচারকদের । বিচারকদের একজন মন্তব্য করেন, খাবারটি দেখে আমার জিভে পানি আসছে। এবং অন্য বিচারকদের মতামত ছিল এটি স্বাদে এবং ইতিহাসে সমৃদ্ধ একটি খাবার। বিচারকরা তার খাবার কে শক্তিশালী খাবার বলে আখ্যা দেন।

সোমবার অনুষ্ঠিত ফিনালে এপিসোডে দেখা যায় ৫১ পয়েন্ট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন কিশোয়ার, অন্য দুই প্রতিযোগী জাস্টিন পেয়েছেন ৫০ পয়েন্ট এবং পিট ৫৩ পয়েন্ট পেয়ে প্রতিযোগিতার প্রথম অবস্থানে আছেন।

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার এবারের পর্বে চূড়ান্ত বিজয়ী কে হতে যাচ্ছেন, তা জানা যাবে মঙ্গলবার।

এবারই প্রথম অস্ট্রেলিয়ান মাস্টারশেফ এর মত ইন্টারন্যাশনাল কোন কুকিং শো তে ফাইনালিস্ট হলেন একজন বাঙ্গালী। তাই কিশোয়ার চৌধুরীকে নিয়ে সকলের আশা শীর্ষে।

 

নিউজরুম বিডি২৪।