ঢাকাসোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রাত ২:২০
আজকের সর্বশেষ সবখবর

নিয়োগ বিজ্ঞপ্তি -প্যাপিরাস এবং ডিজিকম।

নিউজরুম বিডি২৪
জুলাই ১১, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ
পঠিত: 66 বার
Link Copied!

 

প্যাপিরাস এর পরিচালন অধিকর্তার ফেসবুক টাইমলাইন থেকে নেয়া। হুবহু দেয়া হলো।

 

প্যাপিরাস কমিউনিকেশন এবং ডিজিকম। দুটো আলাদা বিজ্ঞাপনী প্রতিষ্ঠান, প্রাইভেট লিমিটেড কোম্পানি। উভয় প্রতিষ্ঠানেই নিম্নে উল্লেখিত পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি:

১. ব্র্যান্ড সার্ভিস – ম্যানেজার/এসিস্ট্যান্ট ম্যানেজার/সিনিয়র এক্সিকিউটিভ। যে কোন বিষয়ে স্নাতক। সংশ্লিষ্ট কাজে ৫/৪/৩ বছরের অভিজ্ঞতা।

অবশ্যই ধৈর্যশীল, বাংলা ও ইংরেজি ভাষা এবং পাওয়ার পয়েন্ট জানা বাধ্যতামূলক। কমনসেন্স, অবজারভেশন ক্ষমতা এবং কনসেনট্রেশান দিয়ে কাজ করার মতো ব্যাসিকটা অবশ্যই থাকতে হবে। ব্র্যান্ড নিয়ে কিঞ্চিৎ পড়াশোনাটাও থাকা জরুরী।

২. বাংলা/ইংরেজি কপিরাইটার – সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক(সন্মান)। আমার মতো ভুলে ভরা বানান নয় এবং সংশ্লিষ্ট ভাষার ব্যাকরনটাও জানা জরুরী। অভিজ্ঞতা না থাকলেও চলবে, তবে অবজারভেশন এর যোগ্যতা ও কোন বিষয় নিয়ে লিখবার দক্ষতা থাকতে হবে। ভাবতে পারার চর্চাটাও জরুরী।

ADVERTISEMENT

ডিজিটাল টিমের জন্য:

১. ব্র্যান্ড সার্ভিস- এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ। যে কোন বিষয়ে স্নাতক। ক্লায়েন্ট সার্ভিসিং এ কোন ডিজিটাল এজেন্সিতে কাজের ১/৩ বছরের অভিজ্ঞতা।

ADVERTISEMENT

কমন সেন্স, ধৈর্যশীল, পাওয়ার পয়েন্ট এবং বাংলা ও ইংরেজি ভাষার ব্যবহারে দক্ষ হলে অভিজ্ঞতার চাহিদা শিথিল করা হবে।

২. ডিজিটাল মিডিয়া প্ল্যানিং – এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ। যে কোন বিষয়ে স্নাতক। সংশ্লিষ্ট কাজে ১/৩ বছরের অভিজ্ঞতা।

আগের মতোই বিষয়গুলো থাকলে অভিজ্ঞতার বিষয়টা বিবেচনা যোগ্য।

ADVERTISEMENT

৩. ডিজিটাল কমিউনিকেশন প্ল্যানার- এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ। যে কোন বিষয়ে স্নাতক। সংশ্লিষ্ট কাজে ১/৩ বছরের অভিজ্ঞতা।

আগের মতোই বিষয়গুলো থাকলে অভিজ্ঞতার বিষয়টা বিবেচনা যোগ্য।

দয়া করে এরোগেন্ট, সহনশীলতা নাই, পরিশ্রমী করতে রাজি নয়, শিখতে চাই না সব তো পড়ে এসেছি, ছয় মাসে সব শিখে ফেলবো ভাবা টাইপ কেউ এপ্লাই করবেন না। আপনি/আপনার পরিচিত কেউ আগ্রহী হলে সংশ্লিষ্ট পদবী উল্লেখ সাপেক্ষে ইমেইল করুন

musfiq.papyrus@gmail.com

এ সিভি পাঠান। ১৫ই জুলাই এর মধ্যে।

 

নিউজরুম বিডি২৪। 

 

ADVERTISEMENT

x