ঢাকারবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৭
আজকের সর্বশেষ সবখবর

মহামারী করোনায় ত্রাণ কার্যক্রম চালানোর আহ্বান আওয়ামী লীগের।

নিউজরুম বিডি ২৪
জুলাই ৮, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ
পঠিত: 96 বার
Link Copied!

মহামারী করোনায় ত্রাণ কার্যক্রম চালানোর আহ্বান আওয়ামী লীগের।

 

দেশে বর্তমানে চলছে সর্বাত্মক লকডাউন। করোনার ভারতীয় ডেল্টা ভেরিেয়েন্ট এ সংক্রমণ হঠাৎ করে বেড়ে যাওয়ার কারণে চলছে সর্বাত্মক লকডাউন।  এই লকডাউনে খেটে খাওয়া নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ কার্যক্রম পরিচালনার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ কেন্দ্র থেকে।

গতকাল (বুধবার) ৭ জুলাই সন্ধ্যা আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের এক অনির্ধারিত বৈঠক এ আহ্বান জানানো হয়। বৈঠকে করোনার ভয়াবহ পরিস্থিতি নিয়ে নেতারা আলোচনা করেন।

ADVERTISEMENT

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন-জীবিকার কথা মাথায় রেখে, করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। শুধু সরকার নয় দলীয়ভাবে ও আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়িয়েছে সব সময়। ।এই ধারা অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক একজন মানুষকে ও আমরা না খেয়ে কষ্ট পেতে দিবো না। লকডাউনের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে জনগণের পাশে থেকে মহামারী করোনায় ত্রাণ কার্যক্রম চালানোর আহ্বান নেতাকর্মীদের প্রতি।

 

 

সভায় আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, সামনে যতই সংকট আসুক আওয়ামী লীগ শক্ত হাতে মোকাবেলা করবে।

ADVERTISEMENT

বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাস্তবায়িত হবে, ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, কার্যনির্বাহী সংসদের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু সৈয়দ আব্দুল আউয়াল শামীম। সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান। যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ কামাল। প্রমুখ।

 

নিউজরুম বিডি২৪.

 

ADVERTISEMENT
ADVERTISEMENT

x