ঢাকাবুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৫
আজকের সর্বশেষ সবখবর

কি চমক থাকছে K G F চ্যাপটার টু তে।

নিউজরুম বিডি২৪
জুলাই ৭, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ
পঠিত: 190 বার
Link Copied!

সাউথ সুপারস্টার ইয়াশ এর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন KGF chapter 2 এর জন্য। ট্রিজার রিলিজ হওয়ার সাথে সাথে নেটিজেন দুনিয়ায় সারা ফেলে দিয়েছে এই মুভিটি। এই মুভি নিয়ে জল্পনা-কল্পনার অবসান নেই মুভি ভক্তদের কাছে.. ধারণা করা হচ্ছে KGF 2 সকল রেকর্ড ভাঙতে যাচ্ছে।

ট্রিজার রিলিজ হওয়ার সাথে সাথে ওয়ার্ল্ডের বেশ কয়েকটি রেকর্ড ব্রেক করেছে এই মুভি। একটা ট্রিজার দিয়েই যে মুভি পুরো ইন্টারন্যাশনাল ফিল্ম ইন্ডাস্ট্রিকে কাঁপিয়ে দিয়েছে সেই মুভি রিলিজ হলে কি হবে দেখার অপেক্ষায় ভক্তরা। ১৪ ই জুলাই মুক্তির অপেক্ষায় ভক্তরা। অলরেডি ১০০ মিলিয়ন ভিউজ ক্রস করেছে মাএ দুই দিনে এই মুভিটির ট্রিজার।

চলুন দেখে নেয়া যাক KGF 2 তে কোন ক্যারেক্টারগুলো সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবে, কোলার গোল্ড ফিল্ড এর অন্যতম দাবিদার “আধীরা”, তবে সে প্রতিশ্রুতি দিয়েছিল যতদিন গারোরা জীবিত থাকবে ততদিন সে কেজিএফ এর দিকে তাকাবেনা। এখন সময় এসেছে তার দখলদারিত্বের।
এই ক্যারেক্টারে সুপারস্টার সঞ্জয় দত্তকে কাস্ট করে পরিচালক অলরেডি বুঝিয়ে দিয়েছেন কতটা গুরুত্বপূর্ণ এই ক্যারেক্টার।

সঞ্জয় দত্তের ভাইকিংস লুক অলরেডি ভাইরাল হয়েছে। সঞ্জয় দত্ত এবং রকির লড়াইক যে পর্দায় আগুন ধরিয়ে দিবে তা বলা বাহুল্য।পার্ট ১ এ দেখানো হয়, রামিকা সেন নির্বাচনে লড়াই করবেন এবং তিনি প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হবেন। সাথে সাথে তার উপর দায়িত্ব পড়বে মনস্টার রকিকে দমনের। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাবিনা ট্যান্ডন কে। প্রকাশ রাজ জাইন থাকছেন সেকেন্ড পার্টে তিনি হয়তো প্রধানমন্ত্রী রামিকা সেন এর গুরুত্বপূর্ণ কোনো সহকারি পদে থাকবেন। এছাড়াও দুবাই এর ডন এনায়েত খলিল কে দেখা যাবে।

দ্বিতীয় পর্বে দেখা যাবে সোনার খনি জয়ের পর রকি কিভাবে হয়ে উঠবে পৃথিবীর সেরা ধনী ব্যক্তি। ক্ষমতার দাপটে সে হয়ে উঠবে একজন ইন্টারন্যাশনাল গ্যাংস্টার।

মন্সটার রকিকে থামানোর জন্য যতভাবে সম্ভব চেষ্টা করবে ভারত সরকার এক পর্যায়ে তার বিরুদ্ধে ডেথ ওয়ারেন্ট জারি করে তাকে মারতে আর্মি পাঠাবে প্রধানমন্ত্রী রামিকা সেন।রকির হয়তো এখানেই শেষ পরিণতি।

মৃত্যু সময় রকি থাকবে পৃথিবীর সবচেয়ে ক্ষমতাবান এবং ধনী যার ফলে পূরণ হবে তার মা কে দেয়া ওয়াদা। টেকনিক্যাল বিষয় বলতে গেলে বলা যায় এটি হবে ইন্ডিয়ার অন্যতম অ্যাকশন সিনেমা। এমন সব স্টান্ট ব্যবহার করা হবে যা আগে কখনো এই উপমহাদেশে সিনেমায় দেখা যায়নি।

 

নিউজরুমবিডি২৪।