ঢাকারবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২০
আজকের সর্বশেষ সবখবর

দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক জীবনের ইতি টানলেন মিস্টার পারফেকশনিস্ট

(আন্তর্জাতিক নিউজ ডেস্ক।)
জুলাই ৩, ২০২১ ৯:৪৭ অপরাহ্ণ
পঠিত: 2964 বার
Link Copied!

দীর্ঘ ১৫ বছরের বৈবাহিক জীবনের ইতি টানলেন মিস্টার পারফেকশনিস্ট

মিস্টার পারফেকশনিস্ট খ্যাত বলিউড তারকা আমির খান স্ত্রী কিরণ রাও এর সাথে দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের ইতি টানলেন।১৫ বছরের বৈবাহিক জীবনে তাদের একজন পুত্রসন্তান (আজাদ) রয়েছে।

আমির খান তার ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন।
বিচ্ছেদ বিষয়ে আমির খান এবং কিরণ রাও তাদের বক্তব্যে বলেন,

আমরা দুজনে দীর্ঘ ১৫ বছরে খুব সুন্দর ভালোবাসা ও আবেগময় সম্পর্ক পার করেছি। আমাদের সম্পর্কের ভিত্তি ছিল কেবল শ্রদ্ধা ভালবাসা এবং একে অপরের প্রতি আস্থা। এখন আমরা দুজনেই জীবনের নতুন আরেকটি অধ্যায় শুরু করতে চাচ্ছি। স্বামী-স্ত্রী হিসেবে নয় সহযাত্রী হিসেবে।

 

 

আমির খান তার বক্তব্যে যোগ করেন দীর্ঘদিন যাবত ই আমরা আলাদা হওয়ার ব্যাপারে ভাবছি। এ ব্যাপারে আমাদের দুজনেরই ব্যক্তিগত মতামত আছে। বিচ্ছেদ হলেও আমরা দুজনে আগের মতো খুব ভালো বন্ধু এবং সহকর্মী থাকবো। এবং আমার সন্তান আজাদের দায়িত্ব মা-বাবা হিসেবে আমরা দুজনেই পূর্বের ন্যায় পালন করবো। আমি চাই আমাদের সন্তান তার মা এবং বাবা উভয়ের মতাদর্শে বড় হোক।

তিনি তার সকল বন্ধুদের ধন্যবাদ জ্ঞাপন করেন যারা এই সিদ্ধান্তে তাদের পাশে ছিলেন।

আমির খান এবং কিরণ রাওয়ের সাক্ষাত হয় “লাগান” মুভির সেটে। কিরণ এই মুভির অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন। এরপর ২০০৫ সালের ২৮ শে ডিসেম্বর এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে তাদের প্রথম পুত্র সন্তান আজাদের জন্ম হয়।

আমির খানের এর পূর্বে রিনা দত্ত কে বিয়ে করেন কিন্তু বিয়ের ১৬ বছর পর ২০০২ সালে তারা আলাদা হন। প্রথম স্ত্রী রিনার ঘরে তার দুই সন্তান কন্যা ইরা এবং পুএ জুনায়েদ রয়েছে।

তথ্যসূত্রঃ দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস।

@ নিউজরুম বিডি২৪.