ঢাকারবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৬
আজকের সর্বশেষ সবখবর

মাস্টারশেফ এর পর্দা কাঁপানো কিশোয়ার সেরা দশে

নিউজরুম বিডি ২৪
জুলাই ১, ২০২১ ৩:১০ অপরাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

ADVERTISEMENT

অস্ট্রেলিয়ায় মাস্টারশেফ এর পর্দা কাঁপাচ্ছেন বাংলাদেশী কিশোয়ার চৌধুরী। বিশ্বসেরা সকল রন্ধনশিল্পীদের পিছনে ফেলে সেরা দশে উঠে এসেছেন ৩৮ বছর বয়সী কিশোয়ার। পেশায় তিনি একজন বিজনেস ডেভলপার। পরিবারের জন্য মজার সব খাবার তৈরি করতে গিয়েই হয়ে ওঠেন রন্ধনশিল্পী। কিশোয়ার এর বাবা একজন বাংলাদেশী এবং বীর মুক্তিযোদ্ধা। প্রায় ৫০ বছর আগে পাড়ি জমিয়েছেন অস্ট্রেলিয়ায়। কিশোয়ারের জন্ম এবং বেড়ে ওঠা অস্ট্রেলিয়ায়।

ADVERTISEMENT

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে কিশোয়ারকে ভারতীয় আখ্যা দেওয়ায় নেটিজেন দুনিয়ায় তোলপাড় পড়ে যায়। ভারতীয় প্রতিবেদক সুনিতা এিপাঠী, তাঁর প্রতিবেদনে জানান,
ভারতীয় প্রতিযোগী কিশোয়ার চৌধুরী মাস্টার শেফ এর পর্দায় তার ইন্ডিয়ান খাবার দিয়ে বিচারকদের তাক লাগিয়ে দিয়েছেন। তিনি কিশোর চৌধুরীকে ভারতীয় বলে আখ্যা দেন। এমনকি তার পোষ্টের সাথে কিশোয়ারের ইনস্টাগ্রাম একাউন্ট ও যোগ করে দেওয়া হয়।একজন ভারতীয় রন্ধনশিল্পী এ পর্যায়ে আসায় আমরা গর্বিত তাও উল্লেখ করেন।
কিশোয়ার গরুর মাংসের কালা ভুনা রেসিপি মধ্য দিয়ে মন জয় করেন মাস্টার শেফ এর বিচারকদের।

জাও ভাত ও মাছের ঝোল এর মত বাঙালি খাবার তৈরি করেন। বাঙালির চিরচেনা ফুচকা, চটপটি, ফুচকা বানিয়ে তাক লাগিয়েছেন বিচারকদের। এভাবে অসাধারন সব রেসিপি মধ্য দিয়ে কিশোয়ার উঠে আসেন সেরা দশের তালিকায়।

সন্তানদের জন্য বাঙালির খাবার তৈরি করার ইচ্ছা থেকে পরিবারের কাছ থেকে শেখা রান্নার কৌশল আজ কিশোয়ারকে নিয়ে এসেছে এ পর্যায়ে। এখন শুধু তার সেরাদের সেরা হওয়ার অপেক্ষা।

ADVERTISEMENT
ADVERTISEMENT

x