নিম্ন আদালতে জামিন পেলেন ব্যবসায়ী নাসির এবং অমি – Newsroom bd24.
ঢাকামঙ্গলবার , ২৯ জুন ২০২১

নিম্ন আদালতে জামিন পেলেন ব্যবসায়ী নাসির এবং অমি

নিউজরুম বিডি২৪
জুন ২৯, ২০২১ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

সাভার থানায় চিত্রনায়িকা পরীমণির করা ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকীর (অমি) জামিন মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমীদা তাদের জামিন আবেদন মঞ্জুর করে আদেশ দেন।

উল্লেখ্য মামলার প্রধান আসামি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দীন মাহমুদ, ঢাকা বোড ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য।
২৩ জুন ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আসামিদের ৫ দিনের রিমান্ডে পাঠানোর নির্দেশ দেন। সেই রিমান্ড শেষে মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) কামাল হোসেন আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন।
অপরদিকে, আসামিপক্ষে ইমরুল কাউসারসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে, বিচারক পাঁচ হাজার টাকা বন্ডে পরবর্তী ধার্য তারিখ পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন।আগামী ৮ জুলাই এ মামলায় প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন ধার্য রয়েছে।

রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের একটি বাসায় অভিযান চালিয়ে গত ১৪ জুন দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

অভিযান চালিয়ে গ্রেফতারের সময় ওই বাসায় বিদেশি মদ উদ্ধার করা হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় গত ১৫ জুন নাসির-অমিকে সাত দিনের রিমান্ডে পাঠান ঢাকার সিএমএম আদাদালতের বিচারক নিভানা খায়ের জেসি।

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে গত ১৪ জুন বেলা ১২টার দিকে সাভার থানায় নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন চিএনায়িকা পরীমনি। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়।